ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২১ জুন , ২০২১ ● ৬ আষাঢ় ১৪২৮

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

Published : Sunday 28-March-2021 21:36:37 pm
এখন সময়: সোমবার, ২১ জুন , ২০২১ ০৩:৪৭:০৩ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে যাওয়ায় স্বামীর বকুনিতে লক্ষী রানী বিশ^াস (৩৮) নামে এক গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের সুরেশ^রকাঠি গ্রামের প্রবীর বিশ^াসের স্ত্রী। দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জলিলুর রহমান জানান, অভাবের তাড়নায় তিনি আত্মহত্যা করেছে।

দশপাকিয়া ফাঁড়ির পুলিশ রোববার দুপুরে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সুরেশÍকাঠি গ্রামে হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান ছিল। বাড়ির লোকজন সেই অনুষ্ঠানে যাওয়ার সুযোগে ওই নারী গ্রামেই তার পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে যায়। স্থানীয় কয়েকজন প্রেমিকের সাথে ওই নারীকে ঘনিষ্ট অবস্থায় দেখতে পায়। বিষয়টি জানতে পেরে তার স্বামী তাকে বকাঝকা করেন। এতে ক্ষোভে অভিমানে সে ঘরের আড়ার সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।

পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ  লক্ষী রানী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন। তবে ঘটনার পিছনে পরকীয়ার কারণ বলে লোকমুখে শুনেছেন বলে তিনি জানিয়েছেন।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জলিলুর রহমান বলেন, নারীটি খুবই দরিদ্র ঘরের। কিছুদিন আগে এক মেয়ে বিয়ে দিয়েছেন। অভাবের কারনে আত্মহত্যা করেছে বলে মনে করেন তিনি। পরকীয়ার বিষয়ে তিনি বলেন এমন হতে পারে না। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।