ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় নৈশপ্রহরীর মৃত্যু

Published : Monday 12-April-2021 21:29:59 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:২১:৪৬ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আলমগীর হোসেন (৪০) নামে এক মোটরসাইকলে চালকের মৃত্যু হয়েছে। আলমগীর শার্শা উপজেলার শালকোনা গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে।

সোমবার ভোরে শহরের ডিভাইন গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীরের চৌগাছা-যশোর সড়কের মসিয়ূরনগর বাজারে একটি চায়ের দোকান আছে। একই সাথে তিনি ওই বাজারে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন। তিনি চৌগাছা শহরের বাকপাড়ায় সিদ্দিকুর রহমানের বাসায় ভাড়া থাকতেন। ভোর রাতে নাইটগার্ডের ডিউটি শেষে তিনি ভাড়া বাড়িতে ফিরছিলেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ওই স্থানের সিসিটিভি ফুটেজের উদ্ধৃতি দিয়ে বলেন, সোমবার ভোররাত ৪ টার দিকে মোটরসাইকেল আরোহী চৌগাছা শহেরর দিকে যাচ্ছিল। একই সময় অপর পাশ দিয়ে হেড লাইট জ¦ালিয়ে দুটি আলমসাধু (স্থানীয় ইঞ্জিন চালিত যানবাহন) আসছিল। আগের থেকে গার্মেন্টসের সামনে রাস্তার এক পাশে একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় মোটরসাইকেল আরোহী সাইড দিতে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে মারাত্মক আহত হন। সম্ভবত দুর্ঘটনার বিষয়টি ট্রাকের চালক বুঝতে পেরে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। আহত অবস্থায় ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। লাশটি সেখানে পড়ে ছিল। পুলিশ সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতেল ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ওসি সাইফুল ইসলাম সবুজ আরোও জানান এ বিষয়ে চৌগাছা থানায় একটি মামলা হয়েছে।