ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

ছিনতাইয়ের অভিযোগে যুবককে গণধোলাই: থানায় অভিযোগ

Published : Tuesday 06-April-2021 22:02:42 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:৪১:৪৫ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে দেবাচার্য্য রায় (৩৫) নামে এক যুবককে টাকা ছিনতাইয়ের অভিযোগে গণধোলাই দেয়া হয়েছে। এসময় বিবেক কুমার নামে অপর যুবক পালিয়ে গেছে। মঙ্গলবার নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে যশোর-খুলনা মহাসড়ক সংলগ্ন মেসার্স নিউ পূজা এন্টারপ্রাইজে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের অভিযোগে থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার রিপন বিশ্বাস।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল আনুমানিক ১১ টার সময় উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের চিরচার্য্য রায়ের ছেলে দেবাচার্য্য রায় ও তার সহযোগী বিবেক কুমার নিউ পূজা এন্টারপ্রাইজের অফিসে অবস্থান করে। এসময় ওই প্রতিষ্ঠানের ম্যানেজার রিপন বিশ্বাস তার টেবিলের উপর নগদ ৫০ হাজার টাকা রেখে কাজ করছিলেন। সুযোগ বুঝে ওই ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দেবাচার্য্য ও তার সহযোগী বিবেক। ঘটনাটি অফিসের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। পরে দেবাচার্য্য রায়কে ব্যবসায়ী ও ঘাট শ্রমিকরা ছিনতাইকৃত টাকাসহ নওয়াপাড়া বাজার থেকে আটক করে এবং গণধোলাই দিতে শুরু করে। পরে আহত দেবাচার্য্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন পালস্ ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায় শ্রমিকরা।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে মেসার্স নিউ পূজা এন্টারপ্রাইজের ম্যানেজার রিপন বিশ্বাস বাদি হয়ে দেবাচার্য্য রায় ও বিবেকের বিরুদ্ধে অভয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে দেবাচার্য্য রায় জানান, আমি কোনো ছিনতাইকারী নয়। আমি অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের একজন সদস্য। নাহার ঘাটের সর্দার। পূর্ব শত্রুতার জের ধরে আমাকে পিটিয়ে আহত করে থানায় মিথ্যা অভিযোগ করা হয়েছে।