ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২১ জুন , ২০২১ ● ৬ আষাঢ় ১৪২৮

ঝিকরগাছায় বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণেরঅভিযোগে চা দোকানী আটক

Published : Tuesday 11-May-2021 20:29:52 pm
এখন সময়: সোমবার, ২১ জুন , ২০২১ ০৪:৩০:০০ am

নিজস্ব প্রতিবেদক: মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে যশোরের ঝিকরগাছায় বাকপ্রতিবন্ধী শিশু (৬) ধষর্ণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির পিতা চায় দোকানি সোহাগকে (১৬) আসামি করে একটি মামলা করেছেন। সোহাগ উপজেলার রাঁধানগর গ্রামের মফি’র ছেলে।

থানায় দয়ের করা এজাহারে উল্লেখ করা হয়েছে, গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই শিশুটি প্রতিবেশী আরো কয়েকজন শিশুর সাথে বাড়ির পাশে সোহাগের চায়ের দোকানের সামনে খেলা করছিলো। এক পর্যায়ে দোকানে কেউ না থাকার সুযোগে সোহাগ শিশুটিকে মিষ্টি দেয়ার কথা বলে দোকানের মধ্যে নিয়ে ধর্ষণ করে। শিশুটিকে রক্তাক্ত করে ছেড়ে দেয়। শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তার মায়ের কাছে ইশারা ইঙ্গিতে বলে। শিশুটির পরিবারের সদস্যরা তাকে স্থানীয় স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

যশোর জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ জানিয়েছেন, ধর্ষণের শিকারের আলামত নিয়ে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরীক্ষার পর জানা যাবে শিশুটি ধর্ষণের শিকার হয়েছিলো কি-না।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ‘ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর মঙ্গলবার সকালে বাড়ির পাশ থেকে আসামি সোহাগকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ ধর্ষণের কথা স্বীকার করেছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে। ’