ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

টানা বৃষ্টিতে যশোর শহরের অধিকাংশ এলাকা জলমগ্ন, দুর্ভোগ

Published : Thursday 29-July-2021 22:01:17 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৪:১৯:১০ am

নিজস্ব প্রতিবেদক: নিম্নচাপের কারণে বৃষ্টি হওয়ায় যশোর শহর ও শহরতলীর অধিকাংশ জায়গায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। কোন কোন স্থানে সড়ক ও ঘরে পানি উঠায় মানুষের দুর্ভোগ চরমে পৌছেছে। পৌর এলাকার ড্রেন ব্যবস্থা নাজুক থাকায় বৃষ্টি হওয়ায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে বলে ওয়ার্ডবাসিদের অভিযোগ ।

বিমানবন্দর সংলগ্ন আবহাওয়া অফিস জানিয়েছে, নি¤œ চাপের কারনে বৃহস্পতিবার যশোরে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৫১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

এতে শহর ও শহরতলীর বেজপাড়া, চোপদারপাড়া, জমাদ্দার পাড়া, শংকরপুর, পিটিআই রোড, কারবালা, স্টেডিয়ামপাড়া, মোল্লাপাড়া, সিটি কলেজপাড়াসহ অধিকাংশ জায়গায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা।

এসব এলাকাবাসির অভিযোগ ড্রেনেজ ব্যবস্থা খারাপ থাকায় বৃষ্টি হলেই এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা ড্রেন পরিস্কার করে দিলে পানি নেমে যায়। আবার বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়।

এ ব্যাপারে পৌরসভার সচিব আজমল হোসেন জানান, সারাদিন বৃষ্টি হওয়ায় পানির সাথে ময়লা যাচ্ছে ড্রেনে। একারনে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারনে ড্রেন পরিষ্কার করানোর কোন সুযোগ পাওয়া যায়নি। তবে দুই এক ঘন্টা বৃষ্টি হলে জলাবদ্ধতা হবে না। প্রতিদিনই কাউন্সিলররা পরিচ্ছন্ন কর্মী দিয়ে ড্রেন পরিস্কার করাচ্ছেন।