ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

নওয়াপাড়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ

Published : Thursday 29-July-2021 20:43:04 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৪:৪৮:৪০ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি: করোনাকালীন সময় ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বিনামূল্যে ১০ কেজি চাল নওয়াপাড়া পৌরসভায় বিতরণ অব্যাহত রয়েছে। ধারাবাহিক বিতরণ কার্যক্রমের আওতায় বৃহস্পতিবার দুপুরে পৌরসভা চত্বরে ভ্যান চালকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করেন, পৌর মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, সাংবাদিক ও শ্রমিক নেতৃবৃন্দ।

বিতরণ কার্যক্রম শেষে পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত জানান, ইতোমধ্যে পৌর এলাকার রাজমিস্ত্রি ও সহকারী, রিক্সা চালক, টাইল্স মিস্ত্রি ও সহকারী, সিএনজি-ইজিবাইক চালক, ডেকোরেটর বাবুর্চি ও সহকারী, হোটেল শ্রমিক, বেলুন পিড়া তৈরির শ্রমিক ও ভ্যান চালকদের মাঝে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানান, আগামী কয়েক দিনের মধ্যে ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক, রঙ ও বিদ্যুৎমিস্ত্রি, মটরশ্রমিক, চায়ের দোকানদারসহ করোনাকালিন সময় ক্ষতিগ্রস্ত নি¤œ আয়ের মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে। বিতরণ কার্যক্রমে তিনি পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।