ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

Published : Thursday 25-March-2021 22:22:01 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:৪৫:১২ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি : নওয়াপাড়া পৌরসভা সাধারণ নির্বাচনে বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের দিন। এদিন মেয়র পদে নৌকা প্রতীক গ্রহণ করেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, লাঙ্গল প্রতীক গ্রহণ করেন জাতীয় পার্টির (এরশাদ) আলমগীর হোসেন ফারাজী ও  হাতপাখা প্রতীক পেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত এইচ এম মহসিন।

সংরক্ষিত আসনের প্রার্থীদের প্রতীক হলো, আসন-১ (১,২ ও ৩ নম্বর ওয়ার্ড) রতœা বেগম-জলাফুল, মোছাঃ আসমা বেগম- চশমা, রোকেয়া বেগম-দ্বিতল বাস ও মোছা. শামছুন্নাহার-আনারস। আসন-২ (৪, ৫, ৬ নম্বর ওয়ার্ড) মোছাঃ তহমিনা বেগম-চশমা, মোছা. শিরিনা বেগম-আনারস, মোছা. রুকসি বেগম-টেলিফোন ও সুলতানা আরেফা মিতা- জবাফুল। আসন-৩ (৭, ৮, ৯ নম্বর ওয়ার্ড) মোছা. জাহানারা বেগম-আনারস, মোছা. রাশেদা বেগম লিপি-চশমা ও লাবনি আক্তার-জবাফুল।

সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে তানভির হোসেন তানু-টেবিল ল্যাম্প, আব্দুল গফ্ফার বিশ্বাস-পাঞ্জাবী, বিপ্লব হোসেন মোল্যা-ব্রিজ, আবুল হোসেন-উটপাখী, আলতাফ হোসেন-ডালিম, নূর ইসলাম-ব্লাকবোর্ড ও আব্দুল হামিদ মোল্যা-পানির বোতল। ২ নম্বর ওয়ার্ডে মোস্তফা কামাল-টেবিল ল্যাম্প, শেখ ওয়াদুদ-পাঞ্জাবী, সিরাজুল ইসলাম-ডালিম, নাসির উদ্দিন মোল্যা-ব্রিজ ও মোস্তফা কামাল মাস্টার-উটপাখী। ৩ নম্বর ওয়ার্ডে আব্দুর রউফ মোল্যা-পাঞ্জাবী, রফিকুল ইসলাম মজুমদার-উটপাখী, মফিজুর রহমান-ব্রিজ, জাকির হোসেন-পানির বোতল, মতিয়ার রহমান মজুমদার-টেবিল ল্যাম্প ও তালিম হোসেন-ডালিম। ৪ নম্বর ওয়ার্ডে আব্দুস সালাম-উটপাখী, আজিম শেখ-টেবিল ল্যাম্প, মালেক হাওলাদার-পাঞ্জাবী, জিয়াউদ্দিন পলাশ-পানির বোতল ও মেহেদী হাসান-ডালিম। ৫ নম্বর ওয়ার্ডে কাজী মশিয়ার রহমান-ডালিম, আক্তার উদ্দিন-টেবিল ল্যাম্প, আমির হোসেন-পাঞ্জাবী ও মিজানুর রহমান মোল্যা-উটপাখী। ৬ নম্বর ওয়ার্ডে লুৎফর রহমান বিশ্বাস-ব্রিজ, এম ছামাদ খান-পাঞ্জাবী, মোর্কারম শেখ-টেবিল ল্যাম্প, মোস্তাক হোসেন-গাজর, ইমরান সরোয়ার-পানির বোতল, জাহাঙ্গীর হোসেন বিশ্বাস-ডালিম, সম্্রাট হোসেন বাবু-ব্লাকবোর্ড ও বায়েজিদ হোসেন-উটপাখী। ৭ নম্বর ওয়ার্ডে মোজাফ্ফর হোসেন-ফাইল কেবিনেট, আকরাম হোসেন ফারাজী-গাজর, জোবায়ের বিশ্বাস-ব্লাকবোর্ড, সরদার মশিয়ার রহমান-টেবিল ল্যাম্প, বুলবুল আহমেদ হান্নান-ব্রিজ, মুন্সী আব্দুল মাজেদ-পানির বোতল, রেজাউল ইসলাম-উটপাখী, রিফাত হোসেন-পাঞ্জাবী ও সাগর গাজী-ডালিম। ৮ নম্বর ওয়ার্ডে রজিবুল ইসলাম-ডালিম, মুজিবর রহমান-পানির বোতল, আয়েতুল্লাহ খোমেনী-পাঞ্জাবী, বিপুল শেখ-উটপাখী ও আসাদ বিশ্বাস-টেবিল ল্যাম্প। ৯ নম্বর ওয়ার্ডে আব্দুল গফ্ফার তরফদার-ডালিম, সমসেদ আলম-পাঞ্জাবী, শফিকুল ইসলাম-পানির বোতল, এনামুল হক-উটপাখী, মিজানুর রহমান-টেবিল ল্যাম্প ও খায়রুল সরদার-গাজর। 

আগামী ১১ এপ্রিল রোববার ইভিএমে ভোট অনুষ্ঠিত হবে। এবার ৬৩ হাজার ১৮৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।