ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

পাইকগাছায় গৃহবধূর নগ্ন ভিডিও’র ভয় দেখিয়ে ধর্ষণ, যুবক আটক

Published : Thursday 04-March-2021 21:50:19 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:১৪:৩৯ am

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় মোবাইল ফোনে গৃহবধূর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে দীর্ঘ দিন ধর্ষণের অভিযোগে পুলিশ উপজেলার লতার মুনকিয়া এলাকার নিবাস মন্ডলের ছেলে সমীরণ মন্ডল (৩০)কে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামের ওই নারীর স্বামী ডুমুরিয়ার একটি মুরগীর ফার্মে শ্রমিক হিসেবে কাজ করেন। সেই সুযোগে প্রতিবেশী ছোট ভাই সমীরণ তার স্ত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাবসহ ঘনিষ্ট সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে।

গৃহবধূ জানান, ঘটনার একপর্যায়ে সমীরণ বিভিন্ন কৌশলে মোবাইলে তার সাথে ছবি তুলে রাখে। পরবর্তীতে তার নগ্ন ছবি ভিডিও ধারণ করে। বিভিন্ন সময় ওইসকল ছবি ও ভিডিও প্রচার ও দুর্বলতার সুযোগে সমীরণ তাকে একাধিকবার ধর্ষণ করেছে।  তিনি আরো জানান, সমীরণকে মোবাইল থেকে তার নগ্ন ছবি ও ভিডিও মুছে ফেলার অনুরোধ করে তার কাছে মুক্তি চান। সমীরণ ছবি ও ভিডিও ডিলিট করতে প্রতিশ্রুতি দিলেও তা ডিলিট না করে উল্টো তার কাছে টাকা দাবি করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে বুধবার পাইকগাছা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ ও নারী-শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এঘটনায় থানার এসআই তাকবীর হোসাইন আসামি সমীরণকে গ্রেফতার করেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে প্রেরণ ও আসামি সমীরণকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।