ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

পুঙ্গ রোগী সেজে ফেনসিডিল পাচার

Published : Thursday 11-March-2021 22:17:43 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:৩৭:২১ am

ইয়ানূর রহমান,শার্শা : অভিনব কায়দায় পা ভাঙা রোগী সেজে ব্যান্ডেজ করে ফেনসিডিল বহনের সময় জামাল হোসেন (৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানা পুলিশ। এ সময় বহনকারী প্রাইভেটকারসহ চালক আজিজুল ইসলাম (৩৭)কে আটক করা হয়।

বৃহষ্পতিবার সকাল ১১টায় উপজেলার বাঁগআচড়া ইউনিয়নের সাতমাইল এলাকা হতে একটি ধুসর রং এর প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ-১২-৫১২৬) এর গতিরোধ করে ওই দুইজনকে আটক করে পুলিশ ।

আটককৃত জামাল মুন্সিগঞ্জ জেলার লৌহজং ধানাধীন পয়সা গ্রামের মৃত সামাদ দেওয়ানের ছেলে ও চালক আজিজুল শার্শা থানাধীন কাজিরবেড় গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

শার্শা থানা পুলিশ জানায়, একটি মাদক ব্যাবসায়ী চক্র বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এসআই রবিউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সাতমাইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় জামাল হোসেনের পায়ের প্লাস্টার কেটে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক বহনের কাজে ব্যাবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান প্রেস ব্রিফিং-এ জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল হোসেন ও তার সহযোগী এর আগেও শার্শা সীমান্ত হতে ১২/ ১৪ বার ফেনসিডিল বহন করেছেন বলে স্বীকার করেন এবং তা উচ্চ মূল্যে রাজধানীসহ বিভিন্ন জেলায় বিক্রি করেন বলে জানিয়েছেন।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরনের প্রক্রিয়া চলমান রয়েছে।