ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

ফকিরহাটে পিকআপ-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

Published : Saturday 24-July-2021 21:18:55 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৪:১৯:৪৯ am

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: খুলনা-ঢাকা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৬ জন নিহত হয়েছেন। এ সময় নূর মোহাম্মদ নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের  মরদেহ উদ্ধার করে।

নিহত ৬জনের মধ্যে ৩জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার ওহিদের ছেরে আব্দুল হাই (৫৫), ফকিরহাটে নলধা-মৌভোগ ইউনিয়নের দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪২) ও একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়ার দিকে যাচ্ছিল এসময় ওপরদিক থেকে আসা একটি পিকআপটির সাথে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু এবং একজনকে আহত অবস্থায় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, পিকআপ চালককে আটক করেছি। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি সাতক্ষীরা থেকে ১০ শ্রমিক নিয়ে মাদারীপুর গিয়েছিলেন। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।