ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

বঙ্গবন্ধু ভলিবলে সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

Published : Thursday 08-April-2021 22:19:31 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৬:৫১:৪৪ pm

ফরহাদ খান, নড়াইল: বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস্ ভলিবল প্রতিযোগিতায় পুরুষ দলে বাংলাদেশ সেনাবাহিনী এবং নারী দলে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

পুরুষ দলে বাংলাদেশ সেনাবাহিনী ৩-১ সেটে বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে। অপর খেলায় নারী দলে বাংলাদেশ আনসারও ৩-১ বাংলাদেশ পুলিশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ^াস, নড়াইল পৌর  মেয়র আঞ্জুমান আরা, সেনাবাহিনীর মেজর এ এফ এম আজমল হোসেন খান (পিএসসি), ক্যাপ্টেন ফাতির আব্দুল্লাহ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু, মাশরাফি বিন মর্তুজা এমপির বাবা গোলাম মোর্ত্তজা স্বপনসহ ক্রীড়াপ্রেমীরা।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ভলিবল ফেডারেশন এ প্রতিযোগিতার আয়োজন করে। স্বাগতিক নড়াইলসহ দেশের ৮টি নারী ও ১১টি পুরুষ দল ভলিবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে পুরুষ দলগুলো, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ তিতাস গ্যাস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, স্বাগতিক নড়াইলসহ দিনাজপুর, কুমিল্লা, পঞ্চগড় ও চট্টগ্রাম জেলা দল। 

নারী দলগুলো হলো, বাংলাদেশ পুলিশ, আনসার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, স্বাগতিক নড়াইল, খুলনা, চট্টগ্রাম, রাজশাহী ও পাবনা জেলা দল।

 



আরও খবর