ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবলে সেমিতে দোহাকুলা, রায়পুর, জহুরপুর ও জামদিয়া

Published : Saturday 29-May-2021 22:34:59 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৭:০২:৪৭ pm

নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া: গতকাল বাঘারপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) প্রথম পর্বের খেলা সমাপ্ত হয়েছে। গত দুইদিন ধরে উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট দশটি দলের মধ্যে প্রতিযোগিতা শেষে চারটি দল সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে। আজ বিকালে দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

গতকাল সকালে দুইটি ও বিকালে দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে। সকালের প্রথম খেলায় অংশ নেয় নারিকেলবাড়িয়া ইউনিয়ন ও দোহাকুলা ইউনিয়ন একাদশ। এতে দোহাকুলা জয় পেয়েছে। খেলার একেবারেই শেষ সময়ে বিজয়ী দলের সাব্বির গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয় খেলায় অংশ নেয় জহুরপুর ইউনিয়ন ও দরাজহাট ইউনিয়ন একাদশ। খেলায় তুমুল প্রতিদ্বন্দ্বিতা শেষে জহুরপুর ২-১ গোলে জয়লাভ করে। জহুরপুরের রাশেদ খেলার ২৫ ও ৪১ মিনিটে গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেয়। খেলার ৪৯ মিনিটে দরাজহাটের জিহাদ গোল করে দলের ব্যবধান কমিয়ে আনে।

বিকালের প্রথম খেলায় প্রতদ্বন্দ্বিতা করে রায়পুর ও ধলগ্রাম ইউনিয়ন একাদশ। নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে সমাপ্ত হলে ফলাফলের জন্য ট্রাইবেকার অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ের ৩৫ মিনিটে রায়পুরের শিহাব ও ৫২ মিনিটে ধলগ্রামের তানিম একটি করে গোল করে। ট্রাইবেকারে ফলাফল নির্ধারণ না হওয়া খেলা শেষ পর্যন্ত গড়ায় সাডেন ডেথ। এতে রায়পুর জয় লাভ করে। রায়পুরের পক্ষে জাহিদ, আলাউদ্দীন, আল-আমীন ও রাব্বি গোল করে। ধলগ্রামের পক্ষে গোল করে হাসিনুর, মিরান ও হ্রদয়।

দিনের শেষ খেলায় জামদিয়া একাদশ না খেলেই জয় পেয়েছে। গত শুক্রবারের প্রথম খেলার বিজয়ী দলের সাথে গতকাল প্রথম পর্বের শেষ খেলা জামদিয়া একাদশের সাথে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল । শৃঙ্খলা ভঙ্গের কারণে টুর্নামেন্টের প্রথম খেলায় অংশ নেয়া পৌরসভা ও বাসুয়াড়ি ইউনিয়নের দুটি দলকে বাতিল করা হয়। যে কারণে জামদিয়া একাদশ না খেলেই জয় পেয়েছে। 

আজ বিকাল তিনটায় প্রথম সেমিফাইলে অংশ নেবে দোহাকুলা ও রায়পুর ইউনিয়ন একাদশ। বিকাল চারটায় দ্বিতীয় খেলায় অংশ নেবে জহুরপুর ও জামদিয় ইউনিয়ন।



আরও খবর