ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

বেনাপোলে ট্রলির চাপায় মোটরসাইকেল চালক নিহত

Published : Wednesday 10-March-2021 21:32:10 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:৩৬:৪৯ am

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে ট্রলির চাপায় নজরুল ইসলাম (৬৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার বেলা ১২ টার দিকে তিনি মোটরসাইকেল চালিয়ে বাজার অভিমুখে যাওয়ার সময় ছোটআঁচড়া মোড়ে ইট বোঝাই ট্রলির ধাক্কায় পড়ে চাপায় নিহত হন। নিহত নজরুল ইসলাম বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের আব্দুর রহমান বিশ্বাসের ছেলে ও বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মামুনের পিতা।

এ নিহতের ঘটনায় বেনাপোল পোর্ট থানা পুলিশ বেপরোয়াগতির ঘাতক ট্রলি জব্দ করেছেন। জব্দকৃত ট্রলি বেনাপোলের খড়িডাঙ্গা এলাকার চৌধূরী ইট ভাটার কাজে ব্যবহৃত হয়।

নিহতের ছেলে মামুন জানান, তার পিতা ব্যক্তিগত কাজে ঘিবা গ্রামের বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল চালিয়ে বেনাপোল বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বেনাপোল বন্দর এলাকার ছোট আঁচড়া মোড় নামক স্থানে পৌঁছালে চৌধুরী ইট ভাটার একটি দ্রুতগামী ট্রলি তার বাবার মোটরসাইকেলে ধাক্কা দিলে পড়ে যান। এসময় ট্রলির চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা দেন।

বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় ট্রলি জব্দ করা হয়েছে।  তবে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি। চালককে আটকের চেষ্টা চলছে।