ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

মাগুরায় ছুরিকাঘাতে শ্রমিক খুন

Published : Thursday 25-February-2021 22:33:34 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৭:৩৯:২১ am

মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরতলীর বরুনাতৈল পশ্চিম পাড়া গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে প্রতিবেশি যুবকের ছুরিকাঘাতে আকামত মোল্লা (৬০) নামে এক শ্রমিক খুন হয়েছেন। বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্লার ছেলে নিহত আকামত মাগুরা পুরাতন বাজারে শ্রমিকের কাজ করতেন।

নিহতের ছেলে নাসিরুল হোসেন মোল্লা জানান, সন্ধ্যা সোয়া ৭ টার দিকে তার বাবা বাড়ির সামনে আলাউদ্দিনের দোকানে চা খেতে যান। এ সময় প্রতিবেশী জালাল শেখ (জালার) ছেলে এশা শেখ হঠাৎ করে সেখানে উপস্থিত হয়ে তার বাবা আকামতের বুকে ছুরি বসিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  নাসিরুল জানান, তার বাবার এশা নামে ওই যুবক বা এলাকাবাসীর সাথে কোন পূর্ব বিরোধ নেই। কিন্তু কি কারণে তার বাবাকে নির্মমভাবে হত্যা করা হলো তারা তা জানে না।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান জানান, হাসাপাতালে আসার আগেই আকামতের মৃত্যু হয়। নিহতের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একাধিক চিহ্ন রয়েছে।

 মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও অভিযুক্ত হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে।



আরও খবর