ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

মাগুরা পৌরসভা ও শ্রীপুর উপজেলা চ্যাম্পিয়ন

Published : Monday 14-June-2021 21:09:48 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৪:৩১:৪৩ am

এস আলম তুহিন, মাগুরা : মাগুরায় সোমবার দিনব্যাপী বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায়  বালিকা গ্র“পে (অনূর্ধ্ব-১৭) শ্রীপুর উপজেলা ও বালক গ্রুপে মাগুরা পৌরসভা চ্যাম্পিয়ন হয়েছে। 

সোমবার বিকালে টুর্নামেন্টের বালক গ্রুপে ফাইনাল খেলায়  মাগুরা পৌরসভা ফুটবল একাদশ  মুখোমুখি হয় মহম্মদপুর ফুটবল একাদশের। তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার ১ম ও ২য় আর্ধে উভয় দল আক্রমন পাল্টা আক্রমন করে কোনো গোলের দেখা পায়নি। নির্ধারিত খেলা শেষে টাইব্রেকারে মাগুরা পৌরসভা ৪-২ গোলের ব্যবধানে মহম্মদপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। দিনের অপর খেলায় বালিকা গ্রুপে শ্রীপুর উপজেলা ৫-০ গোলে শালিখা উপজেলাকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়। 

খেলা শেষে  মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুলিয়া সুকায়না’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, মহম্মদপুর সদর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল্লাহ হেল কাফী,মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও জেলা ক্রীড়া অফিসার অনামিকা দাস প্রমুখ। খেলায় বালিকা গ্রুপে শ্রীপুর উপজেলা ফুটবল দলের খেলোয়াড় বর্ষা সর্ব্বোচ গোলদাতা, ম্যান অব দ্যা ম্যাচ অর্পিতা ও টুর্নামেন্ট সেরা মুন্নী পুরস্কার অর্জন করে। অপর দিকে, বালক গ্রুপে মহম্মহপুর দলের লিমন ম্যান অব দ্যা ম্যাচ ও মাগুরা পৌরসভা দলের জিৎ সরকার টুর্নামেন্ট সেরা পুরস্কার অর্জন করে।  মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসন ও  জেলা ক্রীড়া অফিস এ টুর্নামেন্টের আয়োজন করে । এ টুর্নামেন্টে বালক গ্রুপে ৫টি দল ও বালিকা গ্রুপে ৪ টি ফুটবল দল অংশ নিয়ে ছিল।