ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ১ জ্যৈষ্ঠ ১৪২৮

যশোরের কুয়াদা বাজারে মিন্টুর মাস্ক বিতরণ

Published : Monday 12-April-2021 21:31:41 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৪:৫৬:৩১ am

নিজস্ব প্রতিবেদক : যশোরের রামনগর ইউনিয়নের কুয়াদা বাজারে কোভিড-১৯ করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। সোমবার বিকেলে তিনি কুয়াদা বাজারে  মাস্ক বিতরণ করেন। 

মণিরামপুর থেকে তিনি মাস্ক বিতরণ শুরু করেন। তারপর হাসপাতাল রোড, কাঁচাবাজার, মাছবাজার ও বাজারের মেইল রোডসহ  বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক বিতরণ করা হয়।

তিনি রিকশাচালক, ভ্যানচালক, চায়ের দোকানদারসহ সাধারণ মানুষকে মাস্ক পরিয়ে দেন ও সবাইকে বেশি করে সচেতন হওয়ার পরামর্শ দেন। নিয়মিত সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করার অনুরোধ করেন। কয়েক শ’ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।

মেহেদী হাসান মিন্টু’র সাথে এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবুল হোসেন খান, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুল কবীর বিজু, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, কচুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক নূর ইসলাম আলো, রামনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, রামনগর ইউনিয়ন যুবলীগের সদস্য মেহেদী হাসান, সদস্য সেলিম হোসেন, সদস্য হারুন হোসেন, সদস্য রবিউল ইসলাম প্রমুখ।