ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

যশোরে ইয়াং টাইগার অনূর্ধ্ব-১৮ ডিভিশন ক্রিকেটে বড় জয় পেলো খুলনা

Published : Monday 22-March-2021 21:49:14 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৮:১৮:৫৫ pm

ক্রীড়া প্রতিবেদক : যশোরে সোমবার থেকে শুরু হয়েছে ইয়াং টাইগার অনূর্ধ্ব-১৮ ডিভিশন ক্রিকেট প্রতিযোগিতা। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় বড় জয় পেয়েছে খুলনা জেলা দল। তারা ১১৪ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে বাগেরহাট জেলা দলকে। ১৯৩ রানের টার্গেটে খেলতে নেমে ২৯ ওভার ১ বলে মাত্র ৭৪ রানে অলআউট হয়ে যায় বাগেরহাট জেলা দল। দলের পক্ষে আলি হায়দার ১৩, মো. সিয়াম ১২ ও আসলাম হাওলাদার ১০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৩ রান। খুলনা জেলা দলের জীবন ১৫ রানে একাই পান ৫ টি উইকেট।

সকালে প্রথমে ব্যাট করে ৪৯ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে  ১৯২ রান করে খুলনা জেলা দল। তাদের দিপু ৪২, জীবন ৩৭ , আল-আমিন খান ৩২, নিয়ামুল হাসান ২৩ ও তানজিরুল ইসলাম ১৩ রান  করেন। অতিরিক্ত থেকে আসে ১৭ রান। বাগেরহাট জেলা দলের সুমন, রহমান ও আকাশ দাস প্রত্যেকে ২ টি করে উইকেট পান।

এদিকে খেলা শুরুর আগে যশোর ভেন্যুর উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রিপোন অটোর পরিচালক আইয়াজ উদ্দিন রিপন। বক্তব্য রাখেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইয়াকুব কবির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক  এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, নির্বাহী সদস্য খায়েরুজ্জামান বাবু, এহসানুল হক সুমন, ক্রিকেট ডেভেলপমেন্ট কমিটির সমন¦য়ক শিমুল বিশ^াস শিমু প্রমুখ।



আরও খবর