ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

শার্শায় কৃষকলীগের বর্ধিত সভায় আহবায়ক কমিটি গঠন

Published : Saturday 27-February-2021 22:10:59 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:৩৩:২৭ am

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোরের শার্শায় উপজেলা কৃষকলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৪টায় শার্শার জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা কৃষকলীগের পুরাতন কমিটিকে বিলুপ্ত করে উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আয়নাল হককে আহবায়ক ও হায়দার আলী গগণকে যুগ্ম আহবায়ক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

শার্শা উপজেলা কৃষকলীগের সহসভাপতি আলহাজ আয়নাল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার আলী গগনের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, যুগ্মসম্পাদক নাজমুল ইসলাম পানু, সহপ্রচার সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সদস্য অ্যাডভোকেট সামছুর রহমান, অ্যাডভোকেট মোশারফ হোসেন প্রমুখ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্মসম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, মিজানুর রহমান, আলহাজ বজলুর রহমান, আলহাজ  ইলিয়াছ কবির বকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, কৃষকলীগের সহসভাপতি আব্দুর রহিম, দফতর সম্পাদক মফিজুর ররহমানসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।