ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

শার্শায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন এমপি শেখ আফিল উদ্দিনের

Published : Saturday 29-May-2021 22:31:36 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৮:২২:৩৭ pm

ইয়ানুর রহমান,শার্শা: যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, ‘স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সহধর্মিনী বেগম ফজিলাতুনন্নেসা মুজিবের স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন এবং আজকের কিশোরদের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে সম্যক ধারণা প্রদান, স্বাধীনতার প্রকৃত ইতিহাস সম্পর্কে অবহিত করণের জন্য বরাবরের মতো অনূর্ধ্ব-১৭-এ টুর্নামেন্ট দুইটি আয়োজন করা হচ্ছে।’

তিনি খেলোয়াড়দের সহযোগিতার আশ^াস দিয়ে বলেন, ‘উভয় টুর্নামেন্টে জাতীয় পর্যায়ের চূড়ান্ত পর্বে ৭ বিভাগের চ্যাম্পিয়ন মোট ১৪টি দল অংশগ্রহণ করবে। জাতীয় পর্যায়ের চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে শার্শার কিশোর খেলোয়াড়রা যাতে অংশগ্রহণ করতে পারে সে লক্ষে এগোতে হবে। শার্শার খেলোয়াড়দের এগিয়ে নিতে সকল সহযোগিতা আমার পক্ষ থেকে থাকবে। 

শনিবার সকালে শার্শা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকার (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন অনুষ্ঠানে  উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে তিনি এ কথা বলেন। উদ্বোধনী খেলায় বাহাদুরপুর ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলে ডিহি ইউনিয়ন ফুটবল একাদশকে হারায়। খেলার প্রথমার্ধে ১২ মিনিটের মাথায়  ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মনির হোসেন ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ডিহি ইউনিয়ন ফুটবল একাদশ এরপর থেকে বাহাদুরপুর ইউনিয়ন ফুটবল একাদশকে চাপে রাখলেও ৪টি গোল মিস করে।  

এরপর কায়বা ইউনিয়ন ফুটবল একাদশ ও পুটখালী ইউনিয়ন ফুটবল একাদশ মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় পুটখালী ইউনিয়ন ফুটবল একাদশ কায়বা ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

এ সময় খেলা দুটি পরিচালনা করেন রেফারী বাছেদ আলি মল্লিক, বাবুল হোসেন ও গোলাম সরোয়ার। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সহকারী কমিশনার (ভূমি) রাশনা শারমিন মিথি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, যুবলীগ নেতা জাকির হোসেন প্রমুখ।

 



আরও খবর