ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

সংবাদ সম্মেলনে অভিযোগ: নড়াইলে অন্তঃসত্ত্বা নারীকে হত্যার হুমকি দিচ্ছেন সাবেক স্বামী

Published : Tuesday 29-June-2021 21:26:12 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৪:৪৫:২৫ am

নড়াইল (পৌর) প্রতিনিধি: নড়াইলে দু’মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে হত্যার হুমকি দিচ্ছেন তার সাবেক স্বামী।মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার সীমাখালী গ্রামের একটি বাসায় সংবাদ সম্মেলন করে ফাহমিদা সুমাইয়া (২০) তার সাবেক স্বামী মো: হিদায়াতুল্লাহর বিরুদ্ধে এ অভিযোগ তুলে ধরেন।এ সময় ফাহমিদা সুমাইয়ার বর্তমান স্বামী রাহাত ফকিরসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

নড়াইল শহরের আলাদাতপুর এলাকার তবিবুর রহমানের মেয়ে মোসা: ফাহমিদা সুমাইয়া লিখিত বক্তব্যে জানান,পিতা-মাতার পছন্দে ২০১৯ সালের ২৭সেপ্টেম্বর নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামের আব্দুর রহমানের ছেলে মো: হিদায়াতুল্লাহর সঙ্গে আমার বিবাহ হয়।বিয়ের সময়  হিদায়াতুল্লাহ নিজেকে আইনজীবী পরিচয় দেন।বিয়ের পর জানতে পারি আমার স্বামী আইনজীবী নন।তিনি একজন মাদকাসক্ত।কোন কাজকর্ম করেন না।প্রতারণাসহ নানা অপকর্মে জড়িত। তার মাদক সেবনসহ নানা অপকর্মের প্রতিবাদ করায় আমার উপর নেমে আসে শারীরিক ও অমানুসিক নির্যাতন।স্বামীর অত্যাচার-নির্যাতন সইতে না পেরে ২০২০ সালের ৫নভেম্বর ইসলামী শরিয়া মোতাবেক স্বামী হিদায়াতুল্লাহকে তালাক প্রদান করি।পরবর্তীতে ফুলশ্বর গ্রামের শহিদ ফকিরের ছেলে রাহাত ফকিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হই।রাহাতের ওরষজাত সন্তান বর্তমানে আমার গর্ভে বলে সাংবাদিক সম্মেলনে উল্লেখ করেন তিনি। চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি সাবেক স্বামী হিদায়াতুল্লাহর মিথ্যা অভিযোগের ভিত্তিতে পুলিশ আমাকে আটক করে নিয়ে যায়।পরবর্তীতে পুলিশ প্রকৃত ঘটনা শুনে আমাকে ছেড়ে দেয়। সুচতুর হিদায়াতুল্লাহ আমার মা-বাবাকে অর্থের প্রলোভন দিয়ে কৌশলে আমাকে আয়ত্বে নেয়ার চেষ্টা চালায়।আমি মা-বাবার বাড়িতে গেলে আমার স্বামী  রাহাত ফকির আমার পিতৃালয় থেকে আনতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাড়িয়ে দিয়ে আমাকে গোপন করার করার চেষ্টা করে। আমার স্বামী  রাহাত ফকির বিষয়টি আঁচ করতে পেরে আমাকে উদ্ধারের জন্য গত ২৮ ফেব্রুয়ারি নড়াইল নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে ১০০ ধারায় মামলা করেন।আদালত শুনানী শেষে আমাকে আমার স্বামীর জিম্মায় দেন।আমি স্বামীর জিম্মায় আসার পর আমার গর্ভের সন্তানসহ আমাকে ও আমার স্বামীকে হত্যার হুমকি দিচ্ছে সাবেক স্বামী হিদায়াতুল্লাহ।

এ ব্যাপারে হিদায়াতুল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি মোসা: ফাহমিদা সুমাইয়াকে কোনো হুমকি দেইনি। আমাকে হেয় করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানো হচ্ছে।