ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ১ জ্যৈষ্ঠ ১৪২৮

সাংবাদিকদের সাথে মতবিনিময় কাউন্সিলর প্রার্থী মালেকের

Published : Wednesday 24-February-2021 21:23:36 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৫:০৯:৫৬ am

অভয়নগর (যশোর) প্রতিনিধি : নওয়াপাড়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নওয়াপাড়া পৌরসভা নির্বাচনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ আব্দুল মালেক হাওলাদার। বুধবার দুপুরে প্রেসক্লাবের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক।

বক্তব্য রাখেন, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ আব্দুল মালেক হাওলাদার, তার ছোট ছেলে মেহেদী হাসান জীবন, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, প্রেসক্লাবের উপদেষ্টা সুনীল দাস, এস এম ফারুক আহমেদ, এস এম আবিদ হাসান, সহসভাপতি এস এম মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, অধ্যক্ষ খায়রুল বাসার, সৈয়দ রিপানুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনা করেন যুগ্মসম্পাদক মাসুদ তাজ। এসময় প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় আলহাজ আব্দুল মালেক হাওলাদার বলেন, আমি জনগণের সেবক হতে চাই। ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ অসহায় মানুষের কল্যাণে আমি যেভাবে কাজ করছি, নির্বাচনে জয়লাভ করলে আমি আরো বেশি কাজ করতে পারবো। সেজন্য তিনি সংবাদিকসহ ওয়ার্ডবাসীর সহযোগিতা কামনা করেন।