ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ১ জ্যৈষ্ঠ ১৪২৮

অভয়নগরে অস্ত্রসহ দুই হুমকিদাতা আটক, ৫জনের বিরুদ্ধে মামলা

Published : Friday 12-March-2021 22:14:33 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৪:৫৩:২২ am

নিজস্ব প্রতিবেদক:
যশোরের অভয়নগরে হত্যার হুমকিদাতাদের আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ পুলিশ। বৃহস্পতিবার গভীররাতে তাদেরকে আটক করা হয়। এই ঘটনায় মোট ৫জনের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা হয়েছে।
আটককৃতরা হলো, অভয়নগর উপজেলার নাউলী আড়পাড়া গ্রামের গফফার গাজীর ছেলে সুলতান গাজী এবং একই গ্রামের মোসলেম আকুঞ্জির ছেলে ফুরকান আকুঞ্জি। আর পলাতক তিন আসামি হলো, ধুলগ্রামের তসির উদ্দিনের ছেলে নাসির শেখ গুরফান (৩৬), গোপীনাথপুর উত্তরপাড়ার আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে করিম শিকদার (২৯) এবং আইয়ুব খানের ছেলে জলিল খান (২৭)।
যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস শুক্রবার দুপুরে জানান, সম্প্রতি অভয়নগর উপজেলার শুভরাঢা ইউপি সদস্য নুর আলী শেখের হত্যা মামলা তদন্তের জন্য বৃহস্পতিবার অভয়নগরে যান। এ সময় নুর আলীর  সহচর অভয়নগর উপজেলার ইছামতি গ্রামের হাসান আলী খানের ছেলে ফারুক খানকে মোবাইল ফোনে ইউপি সদস্য নূর আলীর মত হত্যার হুমকি দেয়। ডিবি পুলিশ মোবাইল নম্বরের সূত্রধরে বৃহস্পতিবার গভীর রাতে সুলতান গাজী ও ফুরকান আকুঞ্জিকে আটক করে। এসময় হুমকি দেয়া মোবাইল নম্বরসহ সেট উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে একটি দেশীয় শার্টারগান, দুটি রাম দা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ফারুক খানকে হুমকির কথা স্বীকার করেছেন। এছাড়া এই গ্রুপের সাথে আরো তিন সদস্য রয়েছে বলে তারা ডিবির কাছে স্বীকার করেছে।
ইউপি সদস্য নুর আলী শেখের সাথে তারা জড়িত কি-না তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে ডিবি ইন্সপেক্টর সোমেন দাস।