সংবিধানের পঞ্চদশ সংশোধনী অবৈধভাবে ক্ষমতা দখল বন্ধ করেছে : প্রধানমন্ত্রী

সংবিধানের পঞ্চদশ সংশোধনী অবৈধভাবে ক্ষমতা দখল বন্ধ করেছে : প্রধানমন্ত্রী
 স্পন্দন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে এবং অবৈধভাবে রাষ্ট্রক্ষমতা দখলের পথ বন্ধ করে কারা ক্ষমতায় যাবে, তার সিদ্ধান্ত নিতে জনগণকে ক্ষমতা দিয়েছে। তিনি বলেন, ‘সংবিধানের পঞ্চদশ সংশোধনী আনার ফলে এবং দীর্ঘদিন ধরে গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখার কারণে দেশে স্থিতিশী বিস্তারিত
পুরনো সংবাদ

স্থানীয় সংবাদ

ফটো গ্যালারি

0/10
সাফ ফুুটবল চাম্পিয়ান নারী ফুুটবল দলের অন্যতম খেলোয়াড় ডিফের্ন্ডাস মাছুুরা খাতুুনের সাতক্ষীরার বিনেরপোতা গ্রামের বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে মিষ্টি ও ফুলের শুুুভেচ্ছা জানিয়েছেন সাাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুুমায়ূন কবির।
1/10
বাঁধ মেরামতের পরেও বুড়িগোয়ালিনী ইউনিয়নের পুড়াকাঠলা ও দূর্গাবাটি গ্রামে দীর্ঘ ৫দিন ধরে বাড়ির উঠান ও আঙ্গিনায় হাটু থেকে কোমর সমান নোংড়া দূর্গন্ধ লোনা পানি জমে আছে। দূর্ভোগে চরমে
2/10
আইলা দূর্গত সুতারখালী এলাকার মানুষ সুপেয় পানির অভাবে অনিরাপদ পুকুরের পানি পান করছে।
3/10
ওয়াশিংটন ডিসিতে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কাজী নাবিল আহমেদ এমপিসহ চারজনকে মঙ্গলবার ফুলেল শুভেচ্ছা জানান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর হাসান, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল চৌধুরী ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ বাবুল হোসেনসহ নেতৃবৃন্দ
4/10
স্পন্দনঃ টানা বর্ষণে কৃষকের মাঠে কাটা ও না কাটা পাকা ধান সবই নষ্ট হয়েছে। পানিতে তলিয়ে থাকা না কাটা পাকা ধানে কল গজিয়ে নষ্ট হয়ে যাচ্ছে। ছবিটি যশোরের ঝিকরগাছা উপজেলার কানাইরালী গ্রামের মাঠ থেকে তুলেছেন আমাদের উপজেলা প্রতিনিধি এম আলমগীর।
5/10
সোমবার সকাল থেকে কয়েক ঘন্টা প্রচণ্ড বৃষ্টি হয়েছে। বৃষ্টিতে কৃষকের ধান পানির সাথে মিশে গেছে। ছবিতে পানি চলা অবস্থায় কৃষক ধান ক্ষেত থেকে ডাঙ্গায় তুলছে এবং ক্ষেত থেকে দ্রুত পানি নিষ্কাশনের জন্য আইল কেটে দিচ্ছে। ছবিগুলো যশোরের ঝিকরগাছা উপজেলার কানাইরালী-নিশ্চিন্তপুর গ্রামের মাঠ থেকে তোলা।
6/10
স্পন্দন: প্রচন্ত খরার পরে গত কয়েকদিনে হালকা, মাঝারি ও ভারী বৃষ্টি হয়েছে। এ বৃষ্টিতে উপকারের পাশাপাশি ব্যাপক ক্ষতির মুখে পড়েছে কৃষক। চলতি ইরি মৌসুমের ধান পেকে পড়ে আছে মাঠে। কিছু কিছু কৃষক ধান কেটে মহাবিপদে পড়েছে। তাদের ধান এখন পানিতে পড়ে আছে। আবার কেউ কেউ সেই ধান বাড়িতে তোলার জন্য জোর চেষ্টাচালাচ্ছে। যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মাঠ থেকে বৃহষ্পতিবার দুপুরে তুলেছেন আমাদের উপজেলা প্রতিনিধি এম আলমগীর।
7/10
সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত না ফেরার দেশে
8/10
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল কর্তৃক সাতক্ষীরা জামায়াতের আমির ও সাবেক সংসদ সদস্য আব্দুল খালেক মণ্ডল ও জামায়াত নেতা খান রোকনুজ্জামানের মৃত্যুদণ্ডের রায় ঘোষণায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা শহরের আব্দুর রাজ্জাক পার্ক থেকে আনন্দ মিছিল বের করে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।
9/10
আজ বাংলার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী