ফুলতলায় বেকারি মালিকের ঝুলন্ত লাশ উদ্ধার

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৩:০৮:০৩ এম

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: ফুলতলা বাজারের হাজী মার্কেটের শাহাজালাল বেকারির মালিক শাহজাহান ভুঁইয়া (৫০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে ফুলতলার দামোদর ঋষিপাড়া এলাকার আঃ মান্নান সরদারের ভাড়া বাড়িতে। তিনি  লক্ষ্মীপুর জেলার রামপুর গ্রামের সিরাজুল ইসলাম ভুঁইয়ার পুত্র।

এলাকাবাসী জানায়, দীর্ঘ ৩০ বছর ধরে ফুলতলা বাজারে শাহজাহান ভুঁইয়া ও তার বড় ভাই জাহাঙ্গীর ভুঁইয়া সুনামের সাথে বেকারির ব্যবসা করে আসছে। প্রায় দেড় বছর পূর্বে দামোদর ঋষিপাড়া এলাকার আঃ মান্নান সরদারের ভাড়া বাড়িতে কর্মচারী আরাফাতকে নিয়ে শাহাজাহান একই রুমে থাকত। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বেকারির অন্য এক কর্মচারী তাকে ডাকতে আসলে শাহাজালালকে ঘরের আঁড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলতে দেখেন। তবে ওই কক্ষে অবস্থানকারী আরাফত ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার জানান, মঙ্গলবার দুপুরে শাহজাহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। অপরদিকে শাহাজাহানের মৃত্যুতে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।