প্রধানমন্ত্রীকে কটূক্তি : স্বেচ্ছাসেবক দল নেতা ৩ দিনের রিমাণ্ডে

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৮:২৯:২৫ এম

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক কাজী তারিকুল ইসলামকে (৪২) তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১০ আগস্ট) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুুল আলমের আদালতে পুলিশ সাতদিনের রিমাণ্ড আবেদন করলে বিচারক শুনানি শেষে তিনদিনের মঞ্জুর করেন।

এর আগে গত সোমবার (৮ আগস্ট) সকালে লোহাগড়া উপজেলার পারশালনগর গ্রামে নিজ বাড়ি থেকে তারিকুলকে গ্রেফতার করে পুলিশ। এরপর ওইদিন সন্ধ্যায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল। গ্রেফতারকৃত তারিকুল লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিমের ছোট ভাই।

মামলার বিবরণ থেকে জানা যায়, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে স্বেচ্ছাসেবকদল নেতা তারিকুল ইসলাম তার ফেসবুক আইডিতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গালমন্দ করেন।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে কাজী তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তার তিনদিনের রিমাণ্ড মঞ্জুর হয়েছে।