মোরেলগঞ্জে রান্নাঘরে বৃদ্ধের গলাকাটা লাশ

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:১০:৪৬ pm

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা তেলিগাতী ইউনিয়নের মধ্যম তেলিগাতী গ্রামের দিনমজুর মোকলেসুর রহমান খানের (৭০) গলাকাঁটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৭ টার দিকে রান্না ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, ওই গ্রামের আব্দুর রহিম খানের ছেলে মোকলেসুর রহমান খান(৭০) দীর্ঘদিন ধরে একটি বাড়িতে বসবাস করে আসছেন । তার অসুস্থ স্ত্রী  রিজিয়া বেগম বড় ছেলে ইমা খানের বাগেরহাটের বাড়িতে চিকিৎসার জন্য রয়েছেন। মঙ্গলবার সকালে প্রতিবেশীরা রান্না ঘরে তার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে। তার গলা অর্ধেকের বেশি ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। ডান হাতে একটি টর্স লাইট ও পাশে একটি হাড়িতে মাংস রান্না রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ৩ ছেলে ৪ মেয়ের জনক মোকলেসুর রহমানকে কি কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।

ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাচ্চু খান বলেন, দীর্ঘ ৪০/৫০ বছর ধরে বাগেরহাটের লিটু সাহেবের গ্রামের বাড়ির জায়গায় মোকলেসুর রহমান বসবাস করে আসছে। তার কোনো নিজস্ব জমিজমা নেই। দিনমজুরের কাজ করে সংসার চলতো তার।  

  থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, মোকলেসুর রহমান নামে এক ব্যক্তির রক্তাক্ত লাশ তার রান্না ঘরে পড়ে রয়েছে এমন খবর শুনে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। মোকলেসুর রহমানের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার প্রকৃত কারণ উদ্ঘাটনে পুলিশ কাজ করছে।