বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে যুব মহিলালীগ যথেষ্ট : এমপি রণজিৎ

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:৩৬:৩৮ pm

খাজুরা (যশোর) প্রতিনিধি : যুব মহিলালীগের মেয়েরাই বিএনপি-জামায়াতকে প্রতিহত করার জন্য যথেষ্ট বলে উল্লেখ করেছেন যশোরের বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য রণজিৎ কুমার রায়। তিনি বলেন, ‘প্রকৃতপক্ষে দেশের নিজস্ব টাকায় যখন পদ্মা সেতু হয়েছে তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবদের মাথা খারাপ হয়ে গেছে। এ কারণে তারা দেশে ভিন্ন রকমের একটা পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় দলীয় কর্মীদের দিয়ে নড়াইলে হামলা চালিয়েছে। যাতে মানুষের মধ্যে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে যে আনন্দ-উচ্ছ্বাস বিরাজ করছে তা নষ্ট করা যায়।’

শনিবার বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়ন যুব মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এদিন বিকেলে বেতালপাড়া বাজারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা যুব মহিলী লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী। বিশেষ অতিথি ছিলেন, মহিলা লীগের সাধারণ সম্পাদক সালমা আলম। বাঘারপাড়া উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক সালমা পারভীন সম্মেলনে সভাপতিত্ব করেন। জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, জহুরপুর ইউনিয়নের সভাপতি আকবর আলী বিশ^াস, জেলা যুবলীগের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, জহুরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি চেয়াম্যান আসাদুজ্জামান মিন্টু, বাঘারপাড়া উপজেলা যুবলীগের সদস্য রুবেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শাহজালাল ও সাবেক ছাত্রলীগ নেতা ইউসুফ আলী।

এ সময় সম্মেলনে জেলা মহিলা লীগের সদস্য জাকিয়া সুলতানা, বাঘারপাড়া উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক লিজা খান, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান খোকন, ছাত্রলীগ নেতা শিমুল হোসেন, সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।