চৌগাছায় প্রবীণ আ.লীগ নেতার মৃত্যু

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:২৩:৫০ pm

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ফরজন আলী (৮৫) ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত ৩ আগস্ট বুধবার ভারতে ইন্তেকাল করেন। শনিবার রাত ৯ টায় মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি দুই পুত্র, তিন কন্যসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফরজান আলী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বুন্দলিতলা গ্রামের কৃতি সন্তান। তিনি ইউনিয়নের বুন্দলিতলা ওয়ার্ডের সাবেক সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের য্গ্মু সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির।

মরহুমের ছেলে নারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুরহমান জানান, তার এক ফুফু (বাবার বোন) ভারতে থাকেন। তার বাবা ভারতে বোনের বাসায় বেড়াতে যান। সেখানে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। সেখানকার স্বজনরা ভারতের বোনগায় একটি হাসপাতালে নিলে সেখানে চিকাৎসারত অবস্থায় ৩ আগস্ট বুধবার ভোরে তিনি মৃত্যুবরণ করেন।

আইনি প্রক্রিয়া শেষে শনিবার বিকেলে মরহুমের মরহেদ দেশে নিয়ে আসা হয়। পরে রাত সাড়ে ৯ টায় বুন্দলিতলা গ্রামের মসজিদের সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতার জানাজা নামাজে অংশ নিতে মরহুমের গ্রামের বাড়িতে ছুটে যান চৌগাছা -ঝিকরগাছার সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.মোস্তানিছুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল, বর্তমান ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, জিসিবি আদর্শ কলেজের অধ্যক্ষ আবু জাফরসহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিএনপির নেতাকর্মীরা জানাজায় অংশ নেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয় মরহুমের বাড়িতে গিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানান।