দেবহাটায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করায় গৃহবধূর সংবাদ সম্মেলন

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ০৯:৪২:৫২ am

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে এক গৃহবধূ সংবাদ সম্মেলন করেছেন। দেবহাটা রিপোটার্স ক্লাবে রোববার সকালে সাংবাদিক সম্মেলন করেন দেবহাটা উপজেলার দেবীশহর গ্রামের ফারুক হোসেনের স্ত্রী ইয়াসমিন সুলতানা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার চাচাতো দেবর আরিফ হোসেন গংদের সাথে একটি জমিজমার বিষয় নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এবিষয়ে আরিফ ১৩ জানুয়ারি আদালতে ১৪৪ ধারামতে মামলা করেন। মামলার পর আরিফ তাকে বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে এবং কুপ্রস্তাবসহ নানারকম ভয়ভীতি দেখাতে থাকে। আমার একটি মেয়ে সন্তান আছে বিধায় নিজের মান সম্মানের দিকে তাকিয়ে আমার স্বামীকে বিষয়টি জানাই। আমি তার প্রস্তাবে রাজি না হলে সে আবারো আমার ও আমার পরিবারের ক্ষতি করবে বলে হুমকি দেয়। পরবর্তীতে ১ আগস্ট সকালে পূর্ব শত্রুতার জের ধরে মালেক কারিকরের ছেলে আরিফ হোসেন ও আলমগীর হোসেন, আরিফের পিতা মালেক কারিকর, আরিফের মা মঞ্জিলা খাতুন ও আমানত কারিকরের ছেলে আকবর কারিকর সংঘবদ্ধভাবে আমার স্বামী ফারুক ও শ^শুর আব্দুল খালেককে  অস্ত্র নিয়ে মারধর করতে থাকে। এসময় আমি ও আমার শ^াশুড়ি ঠেকাতে গেলে তারা আমাদেরকেও মারপিট করে। এঘটনায় আহত অবস্থায় আমার শ^শুর আব্দুল খালেককে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলে থানার এএসআই শামীম মামলা রেকর্ড করে দেবে বলে তাদের নিকট থেকে ৮ হাজার টাকা গ্রহণ করে বলে তিনি দাবি করেন।

পরবর্তীতে বিবাদীদের নিকট থেকে বেশি অবৈধ সুবিধা গ্রহণ করে উল্টো আমাদের নামে দেবহাটা থানায় মিথ্যা মামলা রেকর্ড করে এবং আমার স্বামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে। বর্তমানে তারা অসহায়ভাবে জীবনযাপন করছেন। বিষয়টির সুষ্টু তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।