বর্তমান সরকার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে চলেছে: শেখ আফিল উদ্দিন এমপি

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১০:১৪:১০ am

ইয়ানূর রহমান ,শার্শা: শার্শা উপজেলা প্রশাসনিক ভবন সভাকক্ষে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে চলেছে। যা বিগত সরকারের আমলে হয়নি। হতদরিদ্র ভূমিহীন মানুষ এখন মাথা গোজার ঠাঁই পেয়েছে। যা তাদের জন্য ছিল কল্পনাপ্রসূত। আপনারা যে ভাবে দেশ ও জনগণের কল্যাণে এ সরকারের বিগত দিনে কাজ করেছেন সেইভাবে আগামীতেও কাজ করবেন এটাই জনগণের প্রত্যাশা। জনগনের মৌলিক অধিকার যেন ক্ষুন্ন না হয় সে দিকেই বিশেষ করে আপনাদের নজর দিতে হবে।

তিনি আরো বলেন, দেশে বর্তমানে ব্যাপক উন্নয়ন হলেও একটি গোষ্ঠি তা মেনে নিতে পারছে না। তার একটি মাত্র কারন, তা হলো তারা তো দেশ ও জনগণের উন্নয়নের বদলে নিজেদের পকেটের উন্নয়নটায় করেছেন। জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা বুঝতে পেরেছে আর কখনো বাংলার ক্ষমতায় জনগণ তাদের মেনে নিতে পারছে না। তাই দেশ বিদেশে ইতিমধ্যে ষদযন্ত্র করেছে এবং করছে। তাই উন্নয়নকে ধরে রাখতে হলে আওয়ামী লীগ সরকার এ দেশে বারবার দরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারজানা ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,  সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসান, শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল, উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াছ হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানই গুলশান, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শার ইউপি চেয়ারম্যান কবির উদ্দীন তোতা, গোগা চেয়ারম্যান তবিবুর রহমান তবি, বাহাদুরপুর চেয়ারম্যান মোঃ মফিজুর রহমান, ডিহি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল প্রমুখ।