সাফ ফুটবল জয়ী সাথী ও ইতিকে গ্রামবাসীর বরণ

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:১৫:১১ am

শাহীন আলম তুহিন, মাগুরা  : সাফ ফুটবল জয়ী মাগুরার দুই নারী ফুটবলার সাথী ও ইতি বাড়ি ফিরেছে। বৃহস্পতিবার সকালে শ্রীপুরের গোয়ালদাহ গ্রামে তারা পৌছালে গোয়ালদাহ স্কুলের শিক্ষার্থীরা ও গ্রামবাসী তাদের ফুল দিয়ে বরণ করে নেয়।  এ সময় গোয়ালদাহ স্কুলের শিক্ষার্থীরা ও গ্রামবাসীদের মিলন মেলায় পরিণত হয়। এতদিন পর তারা সাথী ও ইতিকে পেয়ে মনের উচ্ছ্বাস প্রকাশ করতে থাকে গ্রামবাসী। অনেকে আবার আবেগে আত্মহারা হারা হয়ে তাদের বুকে  জুড়িয়ে ধরে।

সাথী ও ইতির ফুটবল কোচ প্রভাস চন্দ্র দেবজ্যোতী বলেন, সাথী ও ইতি আজ মাগুরাবাসীর নয় সারা দেশের জন্য গর্ব। সাফ ফুটবলে তারা প্রতিটি দলের সাথে ভালো ফুটবল  প্রদর্শন করে পেয়েছে সাফল্য। ছোটকাল থেকে তাদের ফুটবল খেলার প্রতি ছিল দারুন ঝোঁক। গ্রামে তাদেরকে আমি ফুটবলের নানা কলাকৌশল শেখাতে থাকি। পরে নারী ফুটবলার হয়ে তারা জেলা ও বিভাগীয় টিমে দারুন সাফল্য অর্জন করে। পরে বিকেএসপিতে প্রশিক্ষণ শেষে জাতীয় দলের থেলার গৌরব অর্জন করে তারা।

ফুটবলার সাথী বলেন, আমরা সাফ ফুটবলে অসাধারণ খেলে সাফল্য অর্জন করেছি। এ অর্জনে আজ বাংলাদেশ গর্বিত, গর্বিত আমার মাগুরাবাসী। ফুটবলে জয়ী হবার পর থেকে দেশে ফিরে মানুষের অফুরন্ত ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার নয়। আমি আমার গ্রামবাসীর অনেক ভালোবাসা পেয়ে  খুবই মুগ্ধ ও বিমহিত।

অপর নারী ফুটবলার ইতি বলেন, গ্রামে  ফিরে  ভালোবাসায় সিক্ত হলাম আমি। মানুষের এত ভালোবাসা আগে কখনো পায়নি। আমার গ্রামের মানুষ ও স্কুলের শিক্ষার্থীদের আর্শীবাদে আমরা জয়ী হয়েছি। আগামীতে আরো ভালো ভালো ফুটবল খেলা উপহার দিতে চাই আমরা। আমরা সকলের দোয়া, আর্শীবাদ ও ভালোবাসায় আগামীদিনে ভালো কিছু দেওয়ার প্রত্যয়ে এগিয়ে নিতে চাই আমার বাংলাদেশকে।