উন্নয়ন অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে : প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৭:২৭:০৫ pm

জসিম উদ্দিন, রাজগঞ্জ : যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার শয়লায় মরহুম আব্দুল হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে। 
শুক্রবার বিকেল ৪টায় ইউনিয়নবাসির আয়োজনে উপজেলার শয়লাহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য। 
৯০ মিনিটের এ খেলায় উদ্বোধনী ম্যাচে শ্যামকুড় উত্তর লাউড়ি ফুটবল একাদশ ও রাজগঞ্জ ফুটবল একাদশের খেলা অনুষ্ঠিত হয়। 
এ সময় উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান। 
এ ছাড়া উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি তার বক্তব্যে বলেছেন- আমরা আশা করি এই এলাকার মানুষ ঐক্যবদ্ধভাবে জাতির জনকের আদর্শ অনুসরন করে যাচ্ছে। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নানা দিকে যে উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের গতি অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শের দল, এদেশে স্বাধীনতার নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে। যদি এদেশের উন্নয়ন আমরা চাই, তাহলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রিয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।