কালীগঞ্জে মাদক ব্যবসায়ী হলেন কৃষকদলের সদস্য সচিব!

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ১০:৫৮:২৭ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে কৃষক দলের সদ্য ঘোষিত কমিটিতে ইয়ানুর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে সদস্য সচিব করা হয়েছে। ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা ও সদস্য সচিব লাভলুর রহমান সাক্ষরিত দলীয় প্যাডে শনিবার রাতে কালীগঞ্জ উপজেলা ও পৌর কৃষক দলের পৃথক দুটি কমিটি ঘোষণা করেন। সেখানে র‌্যাবের হাতে ফেনসিডিলসহ আটক ইয়ানুরকে পৌর কৃষক দলের সদস্য সচিব করা হয়েছে। এতে দলের ত্যাগী নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।   

জানা গেছে, ২০২০ সালের ১৮ অক্টোবর কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর এলাকা থেকে ৮৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকের আটক করে র‌্যাব-৬। এর মধ্যে কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের মৃত ফকির আহমেদের ছেলে ইয়ানুর হোসেন ও জীবননগর এলাকার মৃত নওশের আলীর ছেলে মিকাইল হোসেন। এ সময় তাদের কাছ থেকে ৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও হয়।

নাম প্রকাশ না করার শর্তে কালীগঞ্জ উপজেলা বিএনপির এক শীর্ষ পর্ষায়ের এক নেতা জানান, র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ীসহ দুটি কমিটিতে ভিন্ন দলের রাজনীতির সাথে জড়িতরা প্রাধান্য পে্েয়ছে। এছাড়াও উপজেলা কমিটিতে ৭০ বছর বয়সী আনছার আলীকে আহবায়ক করা ছাড়াও কমিটিতে স্থান পাওয়া অধিকাংশ ব্যক্তিদের চিনতে পারছেন না দলীয় নেতাকর্মীরা।

এ ব্যাপারে ইয়ানুর হোসেন জানান, তিনি ঘোষিত কালীগঞ্জ পৌর কৃষকদলের নতুন কমিটির সদস্য সচিব। র‌্যাবের হাতে ফেনসিডিলসহ আটকের বিষয়টি ছিল মিথ্যা অভিযোগ।    

ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা জানান, কালীগঞ্জ পৌর কৃষকদলের সদস্য সচিব ইয়ানুর  মাদক ব্যবসায়ী কি না তা তিনি কিছুই জানে না বলে জানান।