ঝিকরগাছার তিন ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৫:২৩:১৭ এম

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী, নির্বাসখোলা ও শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।
গদখালী ইউনিয়নে সভাপতি হয়েছেন মুন্সী আবুল হোসেন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আলমার হোসেন, মো. মিন্টু ও জাহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হাসান, সাংগঠনিক সম্পাদক ইকরামুল হোসেন মানিক, শরিফুল ইসলাম ও শেখ আল মিনার জীম, প্রচার সম্পাদক ফারুক হোসেন (সাদ্দাম), দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, অর্থ-বিষয়ক সম্পাদক আরিফুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মনির হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক জুয়েল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইব্রাহীম হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তৌফিক সরদার বিদ্যুৎ, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, মহিলা বিষয়ক সম্পাদক শারমিনা জেসমিন, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক অজিত দেবনাথ, সদস্য মো. রাজু ও আল-মামুন।
নির্বাসখোলা ইউনিয়নে সভাপতি হয়েছেন আজমিনুর রহমান নয়ন ও সাধারণ সম্পাদক শওকত আলী ইমন। কমিটির অন্যরা হলেন, সহসভাপতি রফিকুল ইসলাম খোকন, মিজানুর রহমান মন্টু, রবিউল ইসলাম, আবুল কালাম আজাদ (বিপ্লব) ও আশরাফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মাহাবুর রহমান ও আব্দুল গফুর তোতা, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, শামিম কবির, শহিদুজ্জামান শহীদ, প্রচার সম্পাদক মেহেদী হাসান মুরাদ, দপ্তর সম্পাদক মাহাবুর রহমান নয়ন, অর্থসম্পাদক আলতাফ হোসেন, সমাজাকল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক বাপ্পী হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খাতুন, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন টিটো, স্বাস্থ্য সম্পাদক জাহিদুল কবির রাজু। 
শিমুলিয়া ইউনিয়নে সভাপতি হয়েছেন কামাল ফারুক, সহসভাপতি রফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, তুহিনুর রহমান তুহিন, নয়ন কবীর, তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল হক সোহান, যুগ্ম-সাধারণ সম্পাদক খোরশেদ আলম পিন্টু ও আল-আমিন তোতা, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, নাহিদ হাসান, সাজ্জাদ হোসেন, অর্থ সম্পাদক সবুর খান টিটো, সমাজকল্যাণ সম্পাদক মফিজুল রহমান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফিরোজ খান, বন ও পরিবেশ সম্পাদক আছানুর, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাসুদ রানা, কৃষি বিষয়ক সম্পাদক বাবলু হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক সাহেব আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুর রহমান।
ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক আবুল কালাম আজাদ এবং যুগ্ম আহŸায়ক আজাহারুল ইসলাম লাবু, কামরুজ্জামান কামাল ও সৈয়দ রাসেল সাক্ষরিত এই আংশিক কমিটিকে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কার্যালয়ে জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে।