ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করলেন এমপি আফিল

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৭:৪৫:৪২ পিএম

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন প্রাঙ্গণে দিবসটি পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে এদিন দিবসটির উদ্বোধন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, জাতীয় পতাকা ও ফায়ার সার্ভিসের নিজস্ব পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পালের সভাপতিত্বে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার ইনচার্জ রতন কুমার অনুষ্ঠান সঞ্চালনা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়া, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের নির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার ও বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল।