আলমডাঙ্গা বাজার নিরাপত্তায় ৫৪ সিসি ক্যামেরা

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ১০:১১:৩২ এম

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা বণিক সমিতি ও থানা প্রশাসনের যৌথ উদ্যোগে বাজার নিরাপত্তা ও তদারকিতে প্রাথমিক অবস্থায় ৫৪টি সিসি ক্যামেরা বসিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন প্রধান অতিথি হিসেবে সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন করেন।

সিসি ক্যামেরা উদ্বোধন উপলক্ষে গতকাল সকাল ১০টায় আলমডাঙ্গা থানা চত্বরে এক আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে তিনি বলেন, বর্তমান প্রযুক্তির যুগে সিসি ক্যামেরার কোন বিকল্প নেই। আজ ৫৪টি ক্যামেরার মাধ্যমে উদ্বোধন করা হলো। প্রয়োজনে আরও গুরুত্বপূর্ণ এলাকা সিসি ক্যমেরার আওতায় আনা হবে। বাজারের ব্যবসায়ীদের স্বার্থসংস্লিষ্ট বিষয় বিবেচনা করে আমার কাছে সভাপতি মিলন মিয়া বার বার ছুটে গিয়েছেন। এ বিষয়ে ওসি সাহেবও বিশেষ ভূমিকা রেখেছেন।

বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা আওয়ামী লীগ নেতা আলমগীর হান্নান, শহিদুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী লিপু মোল্লা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।

বনিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেনের উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন মুদি ও মনোহরী সমিতির সভাপতি আলাউদ্দিন, প্রেসক্লাব সভাপতি শাহআলম মন্টু ও সাধারণ সম্পাদক হামিদুল আজম।