যশোরের সন্তান রাজ পেলেন বর্ষসেরা পুরস্কার

এখন সময়: শনিবার, ২২ জুন , ২০২৪, ১২:৪৭:২৯ এম

নিজস্ব প্রতিবেদক : অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের দ্বিতীয় বর্ষসেরা পুরস্কার পেয়েছেন যশোরের কৃতি সন্তান এসআই রাজ। বৃহস্পতিবার দুপুরে তার হাতে বর্ষসেরার পুরস্কার তুলে দেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার।
এ সময় ঢাকা পোস্টের বার্তা সম্পাদক আবু রাসেল, প্রধান প্রতিবেদক আদনান রহমান, ফিচার সম্পাদক আরিফুল ইসলাম আরমান, স্পোর্টস ইনচার্জ ফখরুল ইসলাম, হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগ, সহকারী বার্তা সম্পাদক শামীম হোসেন মজুমদার, হেড অব আইটি হাসিবুল হাসান আশিক প্রমুখ উপস্থিত ছিলেন।
এসআই রাজ বলেন,‘আলহামদুলিল্লাহ’ সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া। ঢাকা পোস্টের মতো শীর্ষ ও প্রথম সারির অনলাইন গণমাধ্যমে বর্ষসেরা কর্মী হতে পারাটা সত্যিই অনেক গর্বের। তিনি আগামী পথচলায় সকলের কাছে দোয়া চেয়েছেন।
এসআই রাজের পুরো নাম হলো সিরাজুল ইসলাম রাজ। তিনি যশোরের চৌগাছা উপজেলার পাশাপোল গ্রামের শাহাজান আলীর ছেলে।  ছাত্রজীবনে তিনি ২০১৬ সালে ইংরেজী জাতীয় দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ পত্রিকাতে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে গণমাধ্যমে পথচলা শুরু করেন। তার পরের বছর আইপি টিভি নতুন সময় টেলিভিশনে যোগদানের মাধ্যমে নিউজে কাজ শুরু করেন তিনি। এরপর দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকায় নিজস্ব প্রতিবেদক হিসেবে দীর্ঘদিন কাজ করেন। ২০২০ সালের ডিসেম্বর মাসে ঢাকা পোস্টের মাল্টিমিডিয়া জার্নালিস্ট হিসেবে কর্মরত আছেন। তিনি ভিডিও, অডিও, ভয়েস ওভার, নিউজ প্রজেন্টেশন এবং পডকাস্ট নিয়ে কাজ করছে।