কলারোয়ায় ডাকাতদের সাথে পুলিশের গোলাগুলি, ৬ ডাকাত আটক

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৮:০২:৫২ পিএম

 

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক স্থানে এঘটনা ঘটে। এ ঘটনায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধাসহ ৪ পুলিশ সদস্য আহত এবং এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে।

আহতদের মধ্যে ডাকাত মিজান ও এ.এস.আই আনোয়ার হোসেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

আটককৃত ডাকাতরা হলো, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের পুত্র হুমায়ুন কবির, কোতয়ালী থানার মোল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের পুত্র সাইদুল ইসলাম, একই এলাকার ধলামিয়ার পুত্র মিজান, শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাবের পুত্র আবুল কালাম, একই গ্রামের নুর মোহাম্মাদের পুত্র আব্দুল্লাহ, সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের পুত্র সাইদুজ্জামান।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, নৈশ কোচে ডাকাতির লক্ষে কয়েকজন দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার একদল পুলিশ সাতক্ষীরা-কলারোয়া মহাসড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন। এসময় প্রাইভেটকার থেকে পুলিশকে লক্ষ করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় কলারোয়া থানার ওসিসহ তিন পুলিশ সদস্য গুরুতর আহত হয়। অপরদিকে এক ডাকাত গুলিবিদ্ধ হয়। পুলিশ ওই সময় ছয় ডাকাতকে আটক করে। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযানকালে তিনিসহ কলারোয়া থানার ওসি, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছেন।