উপজেলা শ্রমিকলীগের কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এখন সময়: রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১২:৪৩:৫৫ এম

 

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন হয়েছে। শনিবার দুপুরে ডাকবাংলোর হল রুমে এই সংবাদ সম্মেলন হয়। সংগঠনের উপজেলা কমিটির সাবেক নেতৃবৃন্দ এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মহেশপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক আহবায়ক মীর সাহেব আলী বলেন, মহেশপুরে উপজেলা জাতীয় শ্রমিক লীগের কমিটির এক বছর মেয়াদ থাকা অবস্থায় গোপনে ভেঙে দেয়া হয়েছে। এছাড়া কোন নিয়মনীতির তোয়াক্কা না করে অগণতান্ত্রিক ও অগঠনতান্ত্রিক ভাবে সকল বেসিক ইউনিয়নের সদস্যদের বাদ দিয়ে কিছু অশ্রমিকদের নিয়ে খন্দকার আবু জাফরকে আহবায়ক ও নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনকারী নাজমুল হুদা জিন্টুকে যুগ্ম আহবায়ক করে গত ৯ মার্চ ২৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করেছেন।

তিনি জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটির উদ্দেশ্যে বলেন, অনতিবিলম্বে এই অবৈধ পকেট কমিটি বিলুপ্ত ঘোষণা করে গণতান্ত্রিক ও গঠনতান্ত্রিক নিয়ম অনুসরণ করে সম্মেলনের মাধ্যমে কমিটি প্রদানের দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহেশপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ সরকার, সহসভাপতি আবুল আজিজ, সিরাজুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাজান আলী, পান্তাপাড়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল আজিজ,সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।