কালীগঞ্জে গৃহহীন ১২ পরিবার পেলো নতুন ঘরের চাবি ও দলিল

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ১০:১৬:৪৮ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী চতুর্থ ধাপে ঝিনাইদহের কালীগঞ্জে ১২ ভূমিহীন গৃহহীন পরিবার পেল নতুন ঘরের চাবি ও দলিল। বুধবার সকাল সাড়ে ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ঘর প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কালীগঞ্জ উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে ভূক্তভোগীদের হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ঘরের চাবি ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, কালীগঞ্জ উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, থানার ওসি (তদন্ত) হরিদাস রায়, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা রেজাউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা তসলিমা খাতুন ও গণমাধ্যম কর্মীসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন হওয়ায় অনেক ভূমিহীন পরিবারের মানুষের আজ পাকা ঘরে মাথা গোঁজার ঠাঁই হয়েছে। এ পর্ষন্ত উপজেলাতে ১৩৩ টি ঘর প্রদান ছাড়াও আরো ৪ টি ঘর নির্মাণের কাজ চলমান রয়েছে। এছাড়াও পর্ষায়ক্রমে উপজেলার সকল ভূমিহীনদের ঘরের ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।