সন্তান ফেলে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ায় স্বামীর মামলা

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০২:৪৭:০৫ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: শার্শায় সন্তান ফেলে টাকা ও গহনা চুরি করে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার অভিযোগে স্ত্রী ও তার প্রেমিকসহ তিনজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা করেছেন স্বামী। বুধবার পাড়িয়ার ঘোপ গ্রামের গোলাম মোস্তফার ছেলে নজরুল ইসলাম এ মামলা করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে শার্শার নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যানকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, পাড়িয়ার ঘোপ গ্রামের মৃত বাবু ইসলামের মেয়ে রোজিনা খাতুন, সিরাজুল ইসলামের ছেলে প্রেমিক ই¯্রাফিল ও রোজিনার বড় বোন অভয়বাস গ্রামের আব্দুস সামাদের স্ত্রী মর্জিনা খাতুন।

মামলার অভিযোগে জানা গেছে, নজরুল ইসলাম চার বছর দুবাই ছিলেন। তাদের সংসারে ১০ বছরের একটি কন্যা আছে। বিদেশ থাকাকালীন রোজিনা আসামি ই¯্রাফিলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত চার বছরে নজরুল দুবাই থেকে স্ত্রীর কাছে ১৯ লাখ ৮০ হাজার টাকা পাঠান। এ টাকা দিয়ে রোজিনা ২৭ শতক জমি কিনে তার নামে রেজিস্ট্রি করে নেন।  আড়াই মাস আগে নজরুল দুবাই থেকে ফিরে স্ত্রীর পরকিয়াসহ বিভিন্ন অপকর্মের বিষয়টি জানতে পারেন। এসব বিষয় নিয়ে তাদের মধ্যে মনো মালিন্যের সৃষ্টি হয়। গত ৪ মার্চ রোজিনার বোন মর্জিনা তাদের বাড়ি বেড়াতে আসেন। নজরুল বাজার করতে গেলে তারা দেড় ভরি সোনার চেইন, কানের দুল, হাতের বালা ও নগদ ৬ লাখ টাকাসহ বিভিন্ন মুল্যবান জিনিসপত্র নিয়ে চলে যান। পরে নজরুল বাড়ি ফিরে তাদের না পেয়ে খোঁজাখুজির একপর্যায়ে জানতে পারেন বোনের সহযোগিতায় রোজিনা তার প্রেমিকের সাথে পালিয়ে গেছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেন।