আওয়ামী লীগ জনগণ ও গণতন্ত্র বিশ্বাস করে না : নিতাই চৌধুরী

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ১২:২৬:৩৪ এম

 

নড়াইল পৌর প্রতিনিধি: ষড়যন্ত্রমূলক মামলা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের দুর্নীতির প্রতিবাদে ও ১০ দফা দাবি বাস্তবায়নে নড়াইলে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে নড়াইল সদর উপজেলার নাকশী-মাদরাসা এলাকায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে ধ্বংস করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে ফ্যাসিষ্ট রাষ্ট্রে পরিণত করেছে। ক্ষমাতসীন সরকারের কাছে আজ মানুষ জিম্মি । বর্তমান দলীয় সরকারের অধীনে অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি যাবে না। আওয়ামী লীগ জনগণ এবং গণতন্ত্র বিশ্বাস করে না। নির্বাচন আসলে আওয়ামী লীগ নানা ষড়যন্ত্র করে। এদের জনগণ বিশ্বাস করে না। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া জনগণও আওয়ামী লীগের অধীনের জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে না।

নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলী হাসানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বিএনপির জেলা সহসভাপতি মোহাম্মদ আছাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব মোর্শেদ জাপল, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, সদর উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান আলেক, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক নজরুল জমাদ্দার, জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতান, নড়াইল পৌর বিএনপির আহবায়ক আজিজুর রহমানসহ জেলা-উপজেলার নেতারা।