ঝিনাইদহ-৩ আসনে ইঞ্জিনিয়ার মোহনের প্রার্থী হওয়ার ঘোষণা

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৬:১৩:৫৪ এম

 

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ইঞ্জিনিয়ার মোহন মঙ্গলবার দুপুরে কোটচাঁদপুর পৌর পাঠাগার মিলনায়তনে সাংবাদিক ও সুধীজনের সাথে মতবিনিময় করেছেন। এ মতবিনিময় সভা থেকে তিনি ঝিনাইদহ ৩ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সংকটকালে আমরা সামনে থেকে কাজ করেছি। যে কারণে হামলা মামলারও স্বীকার হতে হয়েছে। দল দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় অথচ দুঃসময়ের নেতাকর্মীরা আজ আর মাঠে নেই। কথিত জনপ্রতিনিধি ও রাজনীতিকদের কারণে পরিক্ষিত এ মানুষগুলো নিষ্ক্রিয় ভূমিকায় রয়েছেন। তাছাড়া হাইব্রিডরা প্রকৃত আওয়ামী লীগারদের সাথে অসৌজন্যমূলক আচরণও করছে। দলীয় নেতাকর্মী ও সমর্থকরা এদের হাত থেকে মুক্তি পেতে চায়। তিনি আরো বলেন, আমি মনোনয়ন পেলে দলের অবহেলিত ও নিষ্ক্রিয় নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠবে। আমার পিতা আলী কদর তরফদার ছিলেন বীর মুক্তিযোদ্ধা। মা আছিয়া কদর ছিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। আমি ও আমার পরিবারের কেউ জামায়াত বিএনপি’র রাজনীতি করিনা।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এ আসন থেকে আমি নির্বাচন করবো। তিনি আরো বলেন, আমি এ আসন থেকে নির্বাচিত হতে পারলে সকল পর্যায়ের অবকাঠামো উন্নয়ন, কৃষি, শিক্ষা ও স্বাস্থ্যসহ জনগণের মৌলিক বিষয়গুলো নিয়ে কাজ করবো। তিনি দত্তনগরের কৃষি ফার্মের সাথে একটি কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনেরও ইচ্ছা প্রকাশ করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা চাঁদ আলী, প্রভাষক আব্দুল আজিজ, মফিজুর রহমান ও রকীব হাসান প্রমুখ।