প্রধানমন্ত্রী হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন : এমপি ইয়াকুব আলী

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ০৫:১২:৩৬ এম

 

আব্দুল মতিন, মণিরামপুর: জাতীয় সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত-দরিদ্র অসহায় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের যাতে কোনো কষ্ট না হয় সে ব্যাপারে প্রধানমন্ত্রী সচেষ্ট। আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় আসে সাধারণ মানুষের ভাগ্যের উন্নতি হয়’।

শনিবার সকালে মণিরামপুরে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির ২য় পর্যায় কাজ শুরু করার লক্ষ্যে উপকারভোগীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ প্যারেড গ্রাউন্ড মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এমপি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রান্তিক এবং গ্রাম এলাকার মানুষের মাঝে শহরের সকল সুবিধা পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে। শিক্ষা, ক্রীড়া, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ পুরো অবকাঠামো খাতে আমূল পরিবর্তন এনেছে। অবকাঠামোগত উন্নয়নে বদলে যাচ্ছে দেশ ও মানুষের ভাগ্য। তিনি নির্বাচনী এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন’।

উপজেলা সমাজসেবা অফিসার রোকনুজ্জামানের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল বায়োজিত, ঝাঁপা ইউপি চেয়ারম্যান শামসুল হক মন্টু, নেহালপুর ইউপি চেয়ারম্যান এম এম ফারুক হোসাইন, কাশিমনগর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান, ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, রোহিতা ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দীন, ঢাকুরিয়া ইউপি চেয়ারম্যান আইয়ুব গাজী ও হরিদাসকাটি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন লিটন।

এদিন দুপুরে সম্প্রতি বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে উপজেলার তেঘরী গ্রামের তহমিনা বেগমের বসতবাড়ি পুড়ে যাওয়ায় আর্থিক অনুদান তুলে দেন সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী।