সংবাদ সম্মেলন

চৌগাছায় জমি লিখে নিয়ে পিতাকে হত্যার অভিযোগ

এখন সময়: বুধবার, ১ মে , ২০২৪, ০৫:৪৯:৫৬ এম

 

 

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছায় ৬ বিঘা জমি লিখে নিয়ে কৌশলে পিতাকে হত্যা করা হয়েছে। এমন অভিযোগে ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তিন বোন। শনিবার দুপুরে প্রেসক্লাব চৌগাছার অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের ফজলুর রহমানের বড় মেয়ে রিনা বেগম লিখিত বক্তব্যে জানান, বৃহস্পতিবার সকালে তার পিতা সুস্থভাবে পায়ে হেঁটে চলাফেরা করেছেন। তারপর ছোট ভাই মফিজুর রহমান পিতাকে ডাক্তার দেখানোর নাম করে চৌগাছা রেজিস্ট্রি অফিসে নিয়ে (৬ বিঘা) জমি রেজিস্ট্রি করে নেয়। জমি রেজিস্ট্রির বিষয়টি তিনি বুঝতে পারায় শুক্রবার (১৫ মার্চ) সকালে মফিজুর রহমান ও তার স্ত্রী আলেদা বেগম মিলে কৌশলে ঘরের মধ্যে বাবাকে হত্যা করেছে। তিনি এ ঘটনার সঠিক তদন্ত পূর্বক দোষীদের কঠোর শাস্তি দাবি করছি।

সংবাদ সম্মেলনে আরো উল্লেখ করা হয়, শনিবার এ ঘটনায় মামলা করতে চৌগাছা থানায় গিয়ে ছিলাম। সেখানে মামলা করা সম্ভব হয়নি। সোমবার যশোর আদালতে গিয়ে মামলা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মৃত ফজলুর রহমানের মেয়ে সামছুন নাহার (৩৮), তহমিনা বেগম (৩০), লাবলী খাতুন (২৫), জামাই ওমর আলী, জুমারুল ইসলাম ও ভাইরা মহসীন আলীসহ পরিবারের অন্যান্য সদস্যরা।