চৌগাছায় দুইজনের আত্মহত্যা, ব্যর্থ ৪

এখন সময়: বুধবার, ১ মে , ২০২৪, ০১:৪৮:৩১ পিএম

 

বাবুল আক্তার,  চৌগাছা: চৌগাছায় একই দিনে দুই নারী আত্মহত্যা করেছেন। আরো চারজন আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার দেবীপুর গ্রামের রতনপুর পাড়ার মৃত হোসেন আলীর স্ত্রী সাজেদা বেগম (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সাজেদা বেগমের ছেলে তুহিন হোসেন বলেন, সম্প্রতি আমার মায়ের পায়ে বড় ধরনের অপারেশন করা হয়েছে। এর পরে থেকে তীব্র যন্ত্রণা শুরু হয়। মঙ্গলবার দুপুরে যন্ত্রণা সহ্য করতে না পারায় মা নিজের ঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না।

এদিকে মঙ্গলবার ভোরে সেহরির পর মেয়ের উপর অভিমান করে নুরজাহান (৬০) নামে এক নারী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার নারায়নপুর গ্রামের দর্গাপাড়ার মৃত আব্দুল জলিলের স্ত্রী। মা-মেয়ের ঝগড়ার জের ধরে মেয়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ইউপি সদস্য ওহিদুল ইসলাম ভোদড় বলেন, মেয়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে মা আত্মহত্যা করেন।

চৌগাছা সরকারি মডেল হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার উপজেলার বিভিন্ন গ্রামে আত্মহত্যা চেষ্টা করে ব্যর্থ হয়েছেন আরো ৪ জন। তারা হলেন, উপজেলার হাকিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের শাহিনুর রহমানের ছেলে আরাফাত হোসেন (১৭)। সুখপুকুরিয়া ইউনিয়নের মাকাপুর গ্রামের মসলেম হোসেনের মেয়ে তাহেরা খাতুন (১৮)। পৌর শহরের কুঠিপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে নাহিদ হোসেন (২০) এবং  গুলবাগপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মুন্না হোসেন (২৩)।  এর মধ্যে আরাফাত বিষ পানে, তাহেরা হারপিক পানে,  নাহিদ বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে এবং মুন্না হোসেন বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

এদের মধ্যে তাহেরা খাতুনকে যশোর রেফার করা হয়েছে। আর অপর তিনজনকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।