মহেশপুরে প্রতিবন্ধী চাচাকে খুন করলো ভাতিজা

এখন সময়: রবিবার, ২৮ এপ্রিল , ২০২৪, ১২:০১:৩৮ এম

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর : ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বেড়ের মাঠ গ্রামে শাহ্ আলম (৪৫) নামে প্রতিবন্ধী এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে তার ভাইয়ের ছেলে। পারিবারিক কলহের জেরে ঘাস কাটার ‘বটনে’ দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়। পুলিশ ভাতিজাকে আটক করেছে। শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, প্রায় প্রতিদিনই বেড়ের মাঠ গ্রামের লালন হোসেনের ছেলে রাজু গ্রামের মানুষের সাথে ঝগড়া ও মারামারি করে। এ নিয়ে তার চাচা প্রতিবন্ধী শাহ্ আলম রাজুকে ভালো হয়ে চলার কথা বলেন। এতে রাজু ঘাস কাটার ‘বটনে’ দিয়ে তার চাচার মাথায় আঘাত করে। আহত অবস্থায় শাহ্ আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত শাহ্ আলমের ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই শাহ আলম ভাতিজা রাজুকে ভালো হওয়ার কথা বলা মাত্রই; রাজু তাকে ‘বটনে’ দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে।
মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফারজানা খাতুন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয় আসার আগেই শাহ্ আলমের মৃত্যু হয়।
থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহাবুবুর রহমান জানান, শাহ আলম নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় তার ভাইপো রাজুকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ঝিনাইদহ জেনারেল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে।