মাগুরায় ঈদের কেনাকাটায় ব্যস্ততা

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ০২:৩৮:৫৫ এম

শাহীন আলম তুহিন,মাগুরা : মাগুরায় ঈদকে ঘিরে শহরের মার্কেটগুলোয় বেচাকেনা জমে উঠেছে। ক্রেতারা সেখানে ছুটছেন পছন্দের পোশাক কিনতে। শুক্রবার ছুটির দিন হওয়ায় মার্কেটগুলোয় ভিড় ছিল বেশি। ঈদ ঘনিয়ে আসায় কেনাকাটায় ব্যস্ততা বেড়েছে।
শহরের হাজীপুর কমপ্লেক্সের দোয়েল ফেব্রিক্স এন্ড টেইলার্স এর সত্ত্বাধিকারী মো. আলাউদ্দিন জানান, ঈদকে সামনে রেখে এখন আমরা খুবই ব্যস্ত সময় পার করছি । ১০ রমজানের পর থেকেই আমাদের টেইলার্সের দোকানে ভিড় বাড়ছে । ২৫ রমজানের পর আমরা আর অর্ডার নেব না ।
ব্যবসায়ীরা জানান, এবারের ঈদে দেশি থ্রি-পিস মেয়েদের পছন্দের শীর্ষে। দেশি থ্রি-পিচ সুতি ৭শ’ থেকে ১৫শ” টাকা দাম। বেবিপ্লাজায় থ্রি-পিস কিনতে আসা ছড়া বলেন, আমি এবারের ঈদে দেশি থ্রি-পিস কিনেছি ।
বেবিপ্লাজার শিকদার বস্ত্রালয়ের সত্ত্বাধিকারী উজ্জল শিকদার বলেন, এবারের ঈদে নারীদের পছন্দের তালিকায় রয়েছে টাঈাইল ও তাঁতের শাড়ি । টাঈাইল শাড়ি ২ হাজার থেকে ৫ হাজার টাকার মধ্যে রয়েছে ।
মাধবী বস্ত্রালয়ের সত্ত্বাধিকারী রওশন আলী জানান, এবারের ঈদে দেশি শাড়ির পাশাপশি ইন্ডিয়ান শাড়ির কদর রয়েছে। তা ছাড়া সুতি, কাতান ও ঢাকার জামদানি শাড়িও বিক্রি হচ্ছে ।
হাসিয়ারা খাতুন হাসি নামে এক ক্রেতা বলেন, আমি টাঈাইল বেশি পছন্দ করি। এবার ঈদে সেটিই কিনেছি।