চৌগাছায় ঈদের নতুন পোষাক পেলো শতাধিক শিশু শিক্ষার্থী

এখন সময়: বুধবার, ১ মে , ২০২৪, ০৩:১০:১৯ পিএম

চৌগাছা  প্রতিনিধি: যশোরের চৌগাছায় শতাধিক শিশু শিক্ষার্থীকে ঈদের নতুন পোষাক প্রদান করেছে স্বপ্নদুয়ার-১৭ নামে শিক্ষাথীদের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

২৭ রমজান রোববার (৭ এপ্রিল) যশোরের চৌগাছা উপজেলার বড়খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই নতুন পোষাক ‘ঈদ উপহার’ বিতরণে সংক্ষিপ্ত অনুষ্ঠান করে তারা। এতে ১০০ শিশু শিক্ষার্থীকে নতুন পোষাক দেয়া হয়।

স্বপ্নদুয়ার-১৭ চৌগাছার শিক্ষার্থীদের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এসএসসি ২০১৭ ব্যাচের এসব শিক্ষার্থীরা দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত। করোনাকালীণ সময়ে নিজেদের সারা বছরে ঈদের জন্য জমানো টাকা দিয়ে অসহায় পরিবারের শিশু শিক্ষার্থীদের ঈদে নতুন পোষাক দেয়া শুরু করে সংগঠনটির সদস্যরা। তার ধারাবাহিকতায় ২৭ রমজান রোববার (৭এপ্রিল) যশোরের চৌগাছা উপজেলার বড়খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই নতুন পোষাক ‘ঈদ উপহার’ বিতরণে সংক্ষিপ্ত অনুষ্ঠান করে তারা। এতে বড়খানপুর ও কিসমত খানপুর গ্রামের ১০১ শিশু শিক্ষার্থীকে নতুন পোষাক দেয়া হয়।

স্বপ্নদুয়ার-১৭ এর সভাপতি শিক্ষার্থী জাবির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশীব ফেরদৌসের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংকের উর্ধতন কর্মকর্তা ও সংগঠনটির উপদেষ্টা মোঃ মনিরুজ্জামান লাজন। এ সময় অন্যান্যের মধ্যে সংগঠনটির সহ-সভাপতি আল শাহরিয়ার আহমেদ ও কামরুজ্জামান, সদস্য আবীর ফেরদৌস, তানভীর হাসান নয়ন, গোলাম শাহরিয়ার জিহাদ, চয়ন কুমার দে, সোয়াইব আক্তার পিয়াস, সজীব রহমান, মঈন বিল্লাহ ইথুন, নাহিদ হোসেন, প্রমিজ খান, আবীর রহমান, রাখী আজমীর, রজনী আক্তার প্রিয়া, ইসমাইল হোসেন অপু, আবির রহমান শান্ত, সুমীর হুসাইন, রিয়াদ হোসেন, শাহরিয়ার নাফিজ, প্রাচ্য মল্লিক রাজ প্রমুখ উপস্থিত ছিলেন।