পারুলগাছায় ঈদ পুনর্মিলনী ও চার দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা 

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ১২:১২:৫৩ পিএম

 

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের পারুলগাছায় ‘আমরা আমরাই আড্ডাবাসী’র উদ্যোগে ঈদ পুনর্মিলনী, চার দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা, প্রীতিভোজ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। ঈদুল ফিতরের রাতে ফানুস উড়িয়ে চার দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করা হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাজেদুর রহমান বাবুর তত্ত্বাবধানে এবং সভাপতি এসবিএসি ব্যাংক সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক জিএম আব্দুল ও সংগঠক আল-আরাফাহ ইসলামী ব্যাংক গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক ফারুক কওছার পলাশের সার্বিক ব্যবস্থাপনায় ছিল এই আয়োজন।

নারী, পুরুষ ও শিশুদের অংশগ্রহণে হাসধরা প্রতিযোগিতা, হাড়ি ভাঙ্গা, বালিশ নিক্ষেপ, বাস্কেটে বল নিক্ষেপ, রশি টানাসহ বিভিন্ন ঐতিহ্যাবাহী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ ছাড়াও প্রতিযোগিতার তৃতীয় দিনে আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও নৈশভোজের আয়োজন ছিল। প্রতিযোগিতার শেষ দিনে স্থানীয় যুবক এবং পারুলগাছা ও এর পাশর্^বর্তী গ্রামের চাকুরিজীবীদের অংশগ্রহণে টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা হয়। শ্রীকলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম আবুল কালামের নেতৃত্বে সবুজ দল এবং রুস্তম আলী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রেজাউল করিম ঢালীর নেতৃত্বে লাল দলের মধ্যে অনুষ্ঠিত এ ক্রিকেট ম্যাচে জয়লাভ করে লাল দল বিজয়ী হয়।

প্রতিযোগিতা শেষে পারুলগাছা প্রগতি সংঘের সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কালিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু।